শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়
শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটি ৪টি পদে ৪ জন জনবল নেবে। আগ্রহীরা আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা

১.পদের নামঃ পরীক্ষা নিয়ন্ত্রক
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের অথবা বিদেশের কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে স্নাতক (সম্মান)-সহ স্নাতকোত্তর ডিগ্রির অধিকারী হতে হবে। অন্যান্য যোগ্যতাঃ প্রার্থীকে অবশ্যই তথ্য প্রযুক্তি ও কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। মাসিক বেতনঃ (গ্রেড-৩) ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

১.পদের নামঃ উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের কোনো স্বীকৃত ইন্সটিটিউট থেকে প্রকৌশলে (সিভিল) ৪ (চার) বছর মেয়াদি ডিপ্লোমা/ বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রীধারী হতে হবে। অন্যান্য যোগ্যতাঃ প্রার্থীকে অবশ্যই তথ্য প্রযুক্তি ও কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। মাসিক বেতনঃ (গ্রেড-১০) ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

৩.পদের নামঃ জুনিয়র লাইব্রেরি সহকারী
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের অথবা বিদেশের কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার বিষয়ে ডিপ্লোমা অথবা যেকোন বিষয়ে স্নাতক পাস হতে হবে। মাসিক বেতনঃ (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০ টাকা।

৪.পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ প্রার্থীকে অবশ্যই এসএসসি পাস হতে হবে। মাসিক বেতনঃ (গ্রেড-২০) ৮,২৫০-২০,০১০ টাকা।

চাকরির ধরন: স্থায়ী

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

কর্মস্থল: নেত্রকোণা

আগ্রহীরা www.shu.edu.bd এর মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন।

আবেদনের ঠিকানা: রেজিস্ট্রার দপ্তর, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা-২৪০০।

আরও পড়ুন: খুলনা বিশ্ববিদ্যালয় নেবে ১১ জন, এসএসসি পাসেও আবেদন

আবেদন ফি: রেজিস্ট্রার দপ্তর, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা এর অনুকূলে অগ্রণী ব্যাংকের যে কোনো শাখায় পে-অর্ডার/ব্যাংক ড্রাফটের মাধ্যমে ১ নং পদের জন্য ৬০০ টাকা, ২ নং পদের জন্য ৫০০ টাকা, ৩ নং পদের জন্য ২০০ টাকা, ৪ নং পদের জন্য ১০০ টাকা জমা দিতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 


সর্বশেষ সংবাদ