২৪ জানুয়ারি ২০২৪, ০৮:৪৭

৩০ জন ম্যানেজার নেবে পল্লী বিদ্যুতায়ন বোর্ড

৩০ জন ম্যানেজার নেবে পল্লী বিদ্যুতায়ন বোর্ড  © সংগৃহীত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। প্রতিষ্ঠানটিতে ০২টি পদে মোট ৩০ জন জনবল হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ২০ ফেব্রুয়ারি।

১. পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি)
পদ সংখ্যা: ২৬

আবেদন যোগ্যতা: ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/তথ্য প্রযুক্তিতে বিএসসি ডিগ্রি।

বেতন-ভাতা: অন-প্রবেশনকালীন নির্ধারিত বেতন ৪১,৮০০ টাকাসহ বিধি অনুযায়ী অন্যানা ভাতা ও সুবিধাদি প্রধান করা হবে। অন-প্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৪৩,৫০০ টাকা বেতন স্কেলে নির্ধারিত হবে।

২. পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা)
পদ সংখ্যা: ০৪

আবেদন যোগ্যতা: কৃষি প্রকৌশল/ইলেকট্রিক্যাল ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি/অ্যাপ্লাইড ফিজিক্স/ফিজিক্সে ৪ বছরের স্নাতক (সম্মান) ডিগ্রি।

বেতন-ভাতা: অন-প্রবেশনকালীন নির্ধারিত বেতন ৪১,৮০০/- টাকাসহ বিধি অনুযায়ী অন্যানা ভাতা ও সুবিধাদি প্রধান করা হবে। অন-প্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৪৩,৫০০/- টাকা বেতন স্কেলে নির্ধারিত হবে।

বয়সসীমা: ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আগ্রহী যোগ্য প্রার্থীরা www.brebhr.teletalk.com.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।ষ

আবেদন ফি: টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ৬৬৯/- টাকা অফেরতযোগ্য হিসেবে ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আরও পড়ুন: এসএসসি পাসে পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরি, নেবে ৩৩ জন

আবেদন শুরু: ২৯ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০টা থেকে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিস্তারিত ওয়েবসাইট