১৬ মে ২০২৩, ০৮:২৩

২১ জন শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেবে ববি, আবেদন করুন আজই

বরিশাল বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

আট ক্যাটাগরির পদে ৪র্থ-২০তম গ্রেডে ২১ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেবে বরিশাল বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়েরিএই ওয়েবসাইটে (https://www.bu.ac.bd/) নির্ধারিত ফরমে আজকের মধ্যেই আবেদন করতে হবে।

১. পদের নাম: সহযোগী অধ্যাপক
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: অর্থনীতি
বেতন গ্রেড: ৪

২. পদের নাম: সহকারী অধ্যাপক
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: সমাজকর্ম
বেতন গ্রেড: ৬

৩. পদের নাম: প্রভাষক
পদসংখ্যা: ১৪ (স্থায়ী)
বিভাগ ও পদ: আইন (২টি), ইংরেজি (২), বাংলা (১টি), অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (সিএসই ১টি ও গণিত ১টি), পদার্থবিজ্ঞান (২টি), ভূতত্ত্ব ও খনিবিদ্যা (১টি), অর্থনীতি (১টি), লোকপ্রশাসন (১টি) ও সমাজকর্ম (২টি)
বেতন গ্রেড: ৯

৪. পদের নাম: নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১ (স্থায়ী)
দপ্তর: আইসিটি সেল
বেতন গ্রেড: ৬

৫. পদের নাম: সহকারী রেজিস্ট্রার
পদসংখ্যা: ১ (স্থায়ী)
দপ্তর: রেজিস্ট্রারের কার্যালয়
বেতন গ্রেড: ৭

৬. পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বেতন গ্রেড: ১১

৭. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: সমাজকর্ম
বেতন গ্রেড: ১৬

৮. পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: সমাজকর্ম
বেতন গ্রেড: ২০

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বরিশাল বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম ওয়েবসাইট (https://www.bu.ac.bd/) থেকে ডাউনলোড করে অথবা বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশালের ডিসপ্যাচ শাখা থেকে ফরমপ্রতি ৫০ টাকা দিয়ে ফরম সংগ্রহ করে জমা দিতে হবে।

প্রয়োজনীয় নথি: সংশ্লিষ্ট কাগজপত্রসহ গ্রেড-৪-ভুক্ত পদের জন্য ১১ সেট, গ্রেড-৫ থেকে গ্রেড-৯-ভুক্ত পদের জন্য আট সেট এবং গ্রেড-১১ থেকে গ্রেড-২০-ভুক্ত পদের জন্য ৩ সেট আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সনদ ও নম্বরপত্র এবং প্রশিক্ষণ ও অভিজ্ঞতা (যদি থাকে)-সংক্রান্ত সনদের ছায়ালিপি; মূল আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি ও প্রতি সেটের সঙ্গে এক কপি রঙিন ছবি এবং অনলাইনে সম্পন্নকৃত জন্মসনদ/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ছায়ালিপি সংযুক্ত করতে হবে।

আবেদন ফি: ট্রেজারার, বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ১ থেকে ৫ নম্বর পদের জন্য ৬০০ টাকা; ৬ নম্বর পদের জন্য ৩০০ টাকা; ৭ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৮ নম্বর পদের জন্য ১০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশাল-৮২৫৪।

আবেদনের শেষ সময়: ১৬ মে ২০২৩।