০৩ মে ২০২৩, ০৯:৫২

তিন পদে নিয়োগ দেবে নর্থ সাউথ ইউনিভার্সিটি

নর্থ সাউথ ইউনিভার্সিটি  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নর্থ সাউথ ইউনিভার্সিটি। প্রতিষ্ঠানটি তাদের পরিচালনা ও ব্যবস্থাপনা বিভাগে তিন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে বলা হয়েছে। 

১।পদের নাম: কর্পোরেট রিলেশন অফিসার- ১জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন/ইংরেজি বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণী/সিজিপিএ ৪-এর মধ্যে ৩ পয়েন্ট নিয়ে স্নাতক ডিগ্রী থাকতে হবে। কোনো শিক্ষাগত স্তরে প্রার্থীদের তৃতীয় বিভাগ/শ্রেণী/সমমানের সিজিপিএ গ্রহণ করা হবে না।

অভিজ্ঞতা: প্রাসঙ্গিক ক্ষেত্রে ২ থেকে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া মাইক্রোসফট অফিস, ওয়ার্ড এক্সেল এবং পাওয়ার পয়েন্টে দক্ষতা থাকতে হবে। ইভেন্ট পরিকল্পনা এবং পরিচালনায় চমৎকার আন্তঃব্যক্তিক দক্ষতা এবং অভিজ্ঞতা থাকতে হবে। পরিচালনা করার ক্ষমতা সহ শক্তিশালী সাংগঠনিক এবং প্রকল্প পরিচালনার দক্ষতা থাকতে হবে। প্রয়োজনে ছুটির দিনে এবং অফিস সময়ের পরে কাজ করার ইচ্ছা থাকতে হবে।

বয়স: ৩২ বছরের বেশি নয়।
বেতন স্কেল: ২৫,৩৮৩- ৬৩,৪৫৬ (NSU নীতি অনুযায়ী)।

২। পদের নাম: ক্যারিয়ার এবং প্লেসমেন্ট সেন্টারের সমন্বয় কর্মকর্তা- ১জন

শিক্ষাগত যোগ্যতা: এমবিএ এবং বিএসসি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী। কম্পিউটার সায়েন্সে ৪ এর মধ্যে কমপক্ষে ২য় শ্রেণী/সিজিপিএ ৩। কোনো শিক্ষাগত স্তরে প্রার্থীদের তৃতীয় বিভাগ/শ্রেণী/সমমানের সিজিপিএ গ্রহণ করা হবে না।

অভিজ্ঞতা: প্রাসঙ্গিক ক্ষেত্রে ২ থেকে ৩ বছর কাজের অভিজ্ঞতা। ইংরেজিতে ভাল লিখিত এবং মৌখিক যোগাযোগ দক্ষতা বাধ্যতামূলক।

বয়স: ৩২ বছরের বেশি নয়।
বেতন স্কেল: ২৫,৩৮৩- ৬৩,৪৫৬ (NSU নীতি অনুযায়ী)।

৩। পদের নাম: রিসার্চ অ্যাসোসিয়েট ফর সাউথ এশিয়ান ইনস্টিটিউট অফ পলিসি অ্যান্ড গভর্নেন্স- ১জন

শিক্ষাগত যোগ্যতা: জনপ্রশাসন/রাজনীতি বিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ/অর্থনীতি/সমাজবিজ্ঞান/পরিসংখ্যান/প্রযুক্তিগত পরিসংখ্যান/কম্পিউটার বিজ্ঞানের মতো প্রাসঙ্গিক বিষয়ে বিদেশ থেকে স্নাতকোত্তর ডিগ্রি। কোনো শিক্ষাগত স্তরে প্রার্থীদের তৃতীয় বিভাগ/শ্রেণী/সমমানের সিজিপিএ গ্রহণ করা হবে না।

অভিজ্ঞতা: প্রাসঙ্গিক ক্ষেত্রে ২ থেকে ৩ বছর কাজের অভিজ্ঞতা। ইংরেজিতে ভাল লিখিত এবং মৌখিক যোগাযোগ দক্ষতা বাধ্যতামূলক। গবেষণায় অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি এবং বাংলা উভয় ভাষায় চমৎকার যোগাযোগ দক্ষতা। বিভিন্ন পরিসংখ্যানগত সফ্টওয়্যার (যেমন R, Stata, SPSS এবং NVivo) বিষয়ে জ্ঞান থাকা প্রার্থীদের হবে। স্বনামধন্য জার্নালে প্রকাশনা একটি অতিরিক্ত যোগ্যতা হিসাবে বিবেচিত হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে, তবে অন্যান্য প্রার্থীদেরও আবেদন করতে পারবেন।

বয়স: ৩২ বছরের বেশি নয়।
বেতন স্কেল: ২৫,৩৮৩- ৬৩,৪৫৬ (NSU নীতি অনুযায়ী)।

আবেদন যেভাবে: আগ্রহীদের এই ওয়েবসেইটের (jobs.northsouth.edu) মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২ জুন ২০২৩