১৩ মার্চ ২০২৩, ১৫:০৭

মৎস্য অধিদপ্তরের ৬ষ্ঠ গ্রেডের মৌখিক পরীক্ষা ৩০ মার্চ

মৎস্য অধিদপ্তর  © লোগো

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের অধীন মৎস্য অধিদপ্তরের ষষ্ঠ গ্রেডের দ্বিতীয় প্রকৌশলী পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। কমিশেনের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বিতীয় প্রকৌশলী পদে বিপিএসসি ফরম জমাদানকারী সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা ৩০ মার্চ অনুষ্ঠিত হবে। রাজধানীর আগারগাঁওয়ে সরকারি কর্ম কমিশনে সকাল ১০টা থেকে এ পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দ্বিতীয় প্রকৌশলী পদে বিজ্ঞপ্তির শর্ত পূরণ না করায় ৬ জন প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হয়েছে। কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে পিএসসির ওয়েবসাইট বা টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। প্রার্থীদের স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে ও মাস্ক পরে আসতে হবে।

২০ ডিসেম্বর ২০১১ তারিখে জারিকৃত বিজ্ঞপ্তির পরিপেক্ষিতে সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের রেজিস্ট্রেশন বিপিএসসি ফরম 5A (Applicant's Copy) পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার সকল মূল সনদ এবং অভিজ্ঞতার সনদপত্র মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে। চাকরিরত প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি জানতে ক্লিক করুন এখানে