১১ মার্চ ২০২৩, ১৯:০৫

ফাইন্যান্সিয়াল অফিসার নেবে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি, বেতন সাড়ে ৪ লাখ

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি  © লোগো

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) (নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড ও সিএমসির যৌথ উদ্যোগের প্রতিষ্ঠান)। প্রতিষ্ঠানটি তাদের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার পদে চুক্তি ভিত্তিতে কর্মকর্তা নিয়োগ দেওবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: চিফ ফাইন্যান্সিয়াল অফিসার

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স বা অ্যাকাউন্টিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা বিবিএ ও এমবিএ (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) ডিগ্রি থাকতে হবে। সিএ/সিএমএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনের সব পর্যায়ে অন্তত দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩ ও সিজিপিএ–৪-এর স্কেল ২.৫০ থাকতে হবে।

অভিজ্ঞতা: পাওয়ার সেক্টরে জ্যেষ্ঠ ম্যানেজারিয়াল পদে (ডিজিএম-এঅ্যান্ডএফ/সমমান বা উচ্চপদে) অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো বড় প্রতিষ্ঠানে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বা উচ্চপদে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাওয়ার সেক্টরে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতাসহ ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়সসীমা: ২০২৩ সালের ৯ মার্চে সর্বোচ্চ বয়স ৬০ বছর হতে পারবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

বেতন ও সুযোগ-সুবিধা: মূল বেতন ৪,৫০,০০০ টাকা। এছাড়া বাসাভাড়া, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটি, পরিবহন ও টেলিফোন–সুবিধা দেওয়া হবে।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্র ও জীবনবৃত্তান্তের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি; অভিজ্ঞতা ও প্রশিক্ষণের সনদ; সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি; জাতীয় পরিচয়পত্রের কপি সংযুক্ত করতে হবে।

ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (৫ম তলা), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ সময়: ৩০  মার্চ ২০২৩।