০৪ মার্চ ২০২৩, ১৮:৫৩

অর্থ মন্ত্রণালয়ে একাধিক পদে চাকরির সুযোগ, লাগবে না আবেদন ফি

অর্থ মন্ত্রণালয়  © লোগো

সম্প্রতি একটি প্রকল্পে একিাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীন স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)। বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় এসডিএফ পাঁচ বছর মেয়াদি ‘রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিওরশিপ অ্যান্ড লাইভলিহুড ইম্প্রুভমেন্ট (আরইএলআই)’ প্রকল্পে লোকবল নিয়োগ দেয়া হবে।

পদের নাম: ব্যবস্থাপক (হেলথ অ্যান্ড নিউট্রিশন)

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রিধারী হতে হবে। চিকিৎসক হিসেবে সরকারি/বেসরকারি/অন্য কোনো সংস্থায় ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৫২,০০০-৯১,০০০ টাকা

পদের নাম: জেলা কর্মকর্তা (অ্যাকাউন্টস অ্যান্ড অ্যাডমিন)

পদসংখ্যা: ২টি

যোগ্যতা: হিসাববিজ্ঞান/ফিন্যান্স/এমবিএ/এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। হিসাব ব্যবস্থাপনায় তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ২৫,০৫০-৪৪,১৭৫ টাকা

যেভাবে আবেদন করবেন: আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মুঠোফোন নম্বর, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সব সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময়: ২৩ মার্চ, ২০২৩।

বিস্তারিত দেখুন এখানে...