১ লাখ ২৪ হাজর টাকা বেতনে কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বয়স ৬০ হলেও চলবে

কর্মী
কর্মী  © প্রতীকী ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশ অফিসে আইরিশ এইড গ্রিন গ্র্যাজুয়েশন প্রোগ্রামে ঢাকায় কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই–মেইলে পাঠাতে হবে।

পদের নাম: লাইভলিহুড, মার্কেটস অ্যান্ড ক্যাশ অ্যাডভাইজার

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: সমাজবিজ্ঞান, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (মার্কেটিং), অ্যাগ্রিকালচারাল সায়েন্স অর্থনীতি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা: জাতীয়/ আন্তর্জাতিক বা জাতিসংঘের কোনো সংস্থায় সমপদে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নারীদের ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডিজাইনিং, ইমপ্লিমেন্টিং, মনিটরিং জেন্ডার ট্রান্সফরমেটিভ, ইনক্লুসিভ, লাইভলিহুডস, মার্কেট ও ক্যাশ অ্যাসিস্ট্যান্স ইন্টারভেনশনে অভিজ্ঞ হতে হবে। মার্কেট অ্যাসেসমেন্ট, মার্কেট সিস্টেমস অ্যান্ড ট্রেন্ড অ্যানালাইসিসে দক্ষ হতে হবে। নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)

কর্মস্থল: হেড অফিস, ঢাকা

বেতন: মাসিক বেতন ১,২৯,০১৯ থেকে ১,৩৪,১৮০ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেটসহ এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১১ মার্চ ২০২৩।


সর্বশেষ সংবাদ