নির্বাহী পরিচালক নিয়োগ দেবে ডিপিডিসি, বেতন ১ লাখ ৪৯ হাজার

চাকরির খবর
নির্বাহী পরিচালক (কারিগরি)  © প্রতিকী ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। প্রতিষ্ঠানটি চুক্তিভিত্তিক নির্বাহী পরিচালক (কারিগরি) পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)

পদের নাম : নির্বাহী পরিচালক (কারিগরি)

পদসংখ্যা : ১টি

আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল/ ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক/ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক পাস।  শিক্ষাজীবনের কোন পর্যায়ে কোন তৃতীয় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য হবে না। গ্রেডিং পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের অবশ্যই ৫.০ স্কেলে কমপক্ষে একটি সিজিপিএ-৪.০ বা ৪.০ স্কেলে সিজিপিএ-৩.০ থাকতে হবে৷ প্রার্থীদের অবশ্যই প্রচলিত পদ্ধতিতে (শ্রেণী/বিভাগ) উত্তীর্ণ হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২০ (বিশ) বছরের কাজের অভিজ্ঞতা যার মধ্যে সিনিয়র ম্যানেজারিয়াল পদে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা এবং জেনারেশন/ট্রান্সমিশন/ডিস্ট্রিবিউশন ইউটিলিটিগুলিতে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বড় পাবলিক পাওয়ার ইউটিলিটিতে কর্মরত প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

এছাড়া বিদ্যুৎ ব্যবস্থা পরিচালনা ও রক্ষণাবেক্ষণ, প্রকল্প পরিকল্পনা ও বাস্তবায়নের অভিজ্ঞতা এবং দৃঢ় অংশগ্রহণমূলক নেতৃত্বের ক্ষমতা প্রদর্শন করতে হবে। প্রতিরোধমূলক রক্ষণাবেক্ষণ এবং কর্পোরেট গভর্নেন্সে জ্ঞান প্রদর্শন করতে সক্ষম হতে হবে। কম্পিউটার ব্যবহার করে কাজের অভিজ্ঞতা সহ বাংলা ও ইংরেজিতে (লিখিত ও মৌখিক) শক্তিশালী যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বয়সসীমা: ১৫.১২.২০২২ তারিখে বয়স সর্বোচ্চ ষাট (৬০) বছর।

বেতন ও সুযোগ সুবিধা : প্রতি মাসে বেসিক বেতন ১,৪৯,০০০ টাকা (এক লক্ষ ঊনপঞ্চাশ হাজার)। শুধুমাত্র বাড়ি ভাড়া ৫০%  প্রতি মাসে মূল বেতন, দুটি উৎসব ভাতা, মূল বেতনের ২০% হারে বছরে একবার বাংলা নববর্ষ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ বীমা, ছুটির নগদকরণ, গ্র্যাচুইটি এবং কোম্পানির প্রযোজ্য নিয়ম অনুযায়ী অন্যান্য গ্রহণযোগ্য ভাতা।

এছাড়া প্রকৃত চিকিৎসায় খরচ কোম্পানির নীতিতে উল্লিখিত পরিষেবাগুলি বার্ষিক সর্বোচ্চ তিন (০৩) মাসের মূল বেতন এবং সম্পূর্ণ সীমা পর্যন্ত পরিশোধ করা হবে কোম্পানির প্রযোজ্য নিয়ম অনুযায়ী ড্রাইভারের সাথে সময় পরিবহন সরবরাহ করা হবে। 

আবেদন শুরু: ১ ডিসেম্বর ২০২২

আবেদন ফি: ৩,০০০/- টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ১৫ ডিসেম্বর ২০২২

বিশেষ দ্রষ্টব্য: শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।


সর্বশেষ সংবাদ