সেতু কর্তৃপক্ষে চাকরির সুযোগ, বেতন সর্বোচ্চ ৩৮ হাজার

চাকরি
সেতু কর্তৃপক্ষে চাকরির সুযোগ  © সংগৃহীত

সম্প্রতি বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির পদে দশম গ্রেডে ১৩ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় আগামী ২২ ডিসেম্বর। 

১. পদের নাম: লাইব্রেরিয়ান
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগারবিজ্ঞানে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। অথবা গ্রন্থাগারবিজ্ঞানে ডিপ্লোমাসহ স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন তিন বছরের চাকরির অভিজ্ঞতা।
বয়সসীমা: ৩০ বছর
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

২. পদের নাম: এস্টিমেটর/সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)
পদসংখ্যা: ১১
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে সিভিলে অন্যূন চার বছর মেয়াদি ডিপ্লোমা।
বয়সসীমা: ৩০ বছর
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৩. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে ইলেকট্রিক্যালে অন্যূন চার বছর মেয়াদি ডিপ্লোমা।
বয়সসীমা: ৩০ বছর
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

আরও পড়ুন: স্কয়ার গ্রুপে চাকরির সুযোগ

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীন সমাপ্ত প্রকল্পে কর্মরত ব্যক্তিদের বয়স শিথিলযোগ্য। তবে মৌখিক পরীক্ষার সময় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীন সমাপ্ত প্রকল্পের নিয়োগপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রবেশ করে e-Recruitment Menu অথবা এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। ই-রিক্রুটমেন্ট-সংক্রান্ত যেকোনো সমস্যা হলে ০১৭০০৭১৬৩১৮ (সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত), ০১৭০০৭১৬৩৩২ (দুপুর ১২টা ১ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত) এবং ০১৭০০৭১৬৪৯৯ (বিকেল ৪টা ১ মিনিট থেকে রাত ১০টা পর্যন্ত) মুঠোফোনে সহায়তা নেওয়া যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে বিকাশের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ প্রতিটি পদের জন্য ৫০০ টাকা, অনলাইন ফি ১০ টাকাসহ মোট ৫১০ টাকা পরিশোধ করতে হবে।


সর্বশেষ সংবাদ