মামুনুল ইস্যুতে বদলির পর সোনারগাঁ থানায় নতুন ওসি

মোহাম্মদ হাফিজুর রহমান
মোহাম্মদ হাফিজুর রহমান  © সংগৃহীত

হেফাজত নেতা মামুনুল হক ইস্যুকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে বদলির পর সেখানে নতুন ওসি নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে সোনারগাঁ থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ হাফিজুর রহমান। তিনি এর আগে শরীয়তপুরের নড়িয়া থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। হাফিজুর রহমান রাজবাড়ী সদর উপজেলার বাসিন্দা।

আরও পড়ুন মামুনুল ইস্যুতে বদলি সোনারগাঁ থানার ওসি

শনিবার (৩ এপ্রিল) হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে সোনারগাঁওয়ের ‘রয়েল রিসোর্ট’ নামে একটি অবকাশ কেন্দ্রে এক নারীসহ অবরুদ্ধ করে স্থানীয়রা। এসময় মামুনুল হক ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। পরে হেফাজত কর্মীরা গিয়ে মামুনুল হককে উদ্ধার করে নিয়ে যান।

পরে এ ঘটনায় রোববার (৪ এপ্রিল) হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের ১০ নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ বাদী হয়ে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দেয়। এ সময় হেফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে তর্কে জড়ান। তারা সাংবাদিকদের বিরুদ্ধে স্লোগান দিতে দিতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান। এ ঘটনার পর রোববার রাতেই ওসি রফিকুল ইসলামকে বদলি করা হয়।


সর্বশেষ সংবাদ