সড়ক দুর্ঘটনায় হাত হারানো বাকৃবি শিক্ষকের অবস্থা স্থিতিশীল

সড়ক দুর্ঘটনা
মোর্শেদ আলী বাকৃবির পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক  © ফাইল ফটো

ময়মনসিংহের ফুলপুরে বাসের জানালার বাইরে হাত রেখে ট্রাকের ধাক্কায় হাত হারানো বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষক হাসান মোহাম্মদ মোর্শেদ আলীর (৩৫) অস্ত্রোপচার সফল হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। আজ শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালের অর্থপেডিক বিভাগের প্রধান আমজাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ভোররাত ৪টার দিকে বাকৃবি শিক্ষকের সফল অপারেশন হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেও তার ভালো চিকিৎসা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাশাটি এলাকায় সড়ক দুর্ঘটনায় মোর্শেদ আলীর ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি বাসে ময়মনসিংহ থেকে শেরপুর শহরের চকপাঠক এলাকায় বাড়িতে যাচ্ছিলেন। মোর্শেদ আলী বাকৃবির পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, মোর্শেদ আলী ময়মনসিংহ থেকে আদিল পরিবহনের একটি বাসে গ্রামের বাড়ি শেরপুরে যাচ্ছিলেন। অসাবধানতাবশত তার ডান হাতটি জানালার বাইরে ছিল। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসের ধাক্কা লাগলে তার ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

বাকৃবির উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান জানান, রাতেই আহত সহকারী অধ্যাপক হাসান মোর্শেদকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছিল।


মন্তব্য

x