দশ দিনের ছুটিতে যাচ্ছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ১০ দিনের ছুটিতে যাচ্ছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)। আগামী ১৭ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও অফিস বন্ধ থাকবে। এ সময় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয় বন্ধের বিষয়টি প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করেছেন রেজিস্ট্রার মো. অলিউল্লাহ। এর আগে ঈদের ছুটির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র রমজান, শব-ই-কদর, জুমাতুল বিদা ও পবিত্র ঈদ-উল-ফিতর' উপলক্ষে আগামী ১৭ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস বন্ধ থাকবে। বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টার ঈদের দিন ও ঈদের পরের দিন বন্ধ থাকবে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শাখা, ফার্ম, খামার ন্যূনতম কর্মচারীর সাহায্যে যথারীতি চালু থাকবে।

আরও পড়ুন: ২০ এপ্রিল সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. অলিউল্লাহ বলেন, ‘ঈদের বন্ধে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে। বিশ্ববিদ্যালয় বন্ধের পরও অনেক শিক্ষার্থী বাসায় যায় না। এসব শিক্ষার্থীরা ঈদের ছুটির সময় আবাসিক হলে অবস্থান করতে পারবে।’


সর্বশেষ সংবাদ