সিকৃবিতে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা

ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা
ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা  © টিডিসি ফটো

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে পবিত্র-ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে সপ্তাহব্যাপী কুরআন তেলাওয়াত, রচনা, উপস্থিত বক্তৃতা,  হামদ ও নাত, আযান, ইসলামী কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শেষ দিন দিবসটি উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (অ.দা.) প্রফেসর ড. মোঃ মেহেদী হাসান খান। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. হারুন-আর-রশীদের সঞ্চালনায় এবং মসজিদ কমিটির জ্যেষ্ঠ সদস্য অতিরিক্ত রেজিস্ট্রার মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ইমাম প্রশিক্ষণ একাডেমীর উপ-পরিচালক আলহাজ্ব হযরত মাওলানা শাহ মো. নজরুল ইসলাম।

আরও পড়ুন: ফের যুক্তরাষ্ট্রের স্কুলে বন্দুক হামলায় নিহত ৩।

New Project - 2022-10-25T141739-709

প্রধান অতিথির বক্তৃতায় ভাইস-চ্যান্সেলর ড. মেহেদী হাসান খান বলেন, “সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনাদর্শনের মাঝেই নিহিত রয়েছে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির নির্দেশনা। আমাদের সন্তানদেরকে ইসলামী আদর্শে উদ্ধুদ্ধ করার মাধ্যমে একটি সুন্দর জাতি গঠণ করা সম্ভব।” উল্লেখ্য, সপ্তাহব্যাপী এই প্রতিযোগীতায় ২০ টি ইভেন্টে প্রায় দুই শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন এবং ৭১জনকে পুরস্কৃত করা হয়।

New Project - 2022-10-25T141721-202


সর্বশেষ সংবাদ