রাবি ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কবে, জানালেন উপাচার্য

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার  © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিন আজ। আজও চার শিফটে অনুষ্ঠিত হবে পরীক্ষা। মানবিকের বিভাগগুলোর জন্য এ পরীক্ষায় বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করেছেন। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কেন্দ্রে প্রথম শিফটের এ পরীক্ষা শুরু হয়।

এদিকে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল কবে প্রকাশ হতে পারে সে বিষয়ে ধারণা দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। তিনি জানিয়েছেন, আগামী ৮ আগস্টের মধ্যে প্রকাশ করা হতে পারে ফলাফল।

আরো পড়ুন: রাবির ‘এ’ ইউনিটের পরীক্ষা শুরু, পরীক্ষার্থী ৬৭ হাজার

সোমবার (২৫ জুলাই) নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান রাবি উপাচার্য। তিনি বলেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে ভর্তি কার্যক্রম শুরু হবে। ২৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। ক্লাস শুরু হবে ১ অক্টোবর থেকে।

উপাচার্য বলেন, এবার ধীরে যেতে চাচ্ছি, যাচাই-বাছাই করব। ১ অক্টোবর থেকে ক্লাস শুরু করব, এমন ঘোষণা দিয়েছি। গতবার তাড়াহুড়ো করতে গিয়ে কিছু কারিগরি ত্রুটি হয়েছে বাণিজ্য অনুষদে। ওএমআর ফল পাওয়ার পর আমরা একটু সময় নিই। এখানে কোনো দ্বিধা-দ্বন্দ্ব থাকার সুযোগ নেই।


সর্বশেষ সংবাদ