ভর্তি পরীক্ষা চলাকালে বন্ধ থাকবে জাবির ক্লাস-পরীক্ষা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা উপলক্ষে আগামী ৭ থেকে ১৮ নভেম্বর ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। নিয়মিত ক্লাস-পরীক্ষার পাশাপাশি এই ক’দিন বন্ধ থাকবে সান্ধ্যকালীন ক্লাসও।

মঙ্গলবার (২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ এ তথ্য জানান।

এক বিজ্ঞপ্তিতে রেজিস্ট্রার বলেন, ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৭ নভেম্বর থেকে ১৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও নির্বিঘ্ন করার লক্ষ্যে ৭-১৮ নভেম্বর সকল প্রকার ক্লাস-পরীক্ষা (উইকেন্ড সহ) বন্ধ থাকবে। আগামী ২১ নভেম্ববর থেকে ক্লাস-পরীক্ষা যথারীতি চলবে।

এদিকে, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার শিক্ষা আবু হাসান জানিয়েছেন, আগামী ৩ নভেম্বর পর্যন্ত ডাউনলোড করা যাবে প্রবেশপত্র। তিনি বলেন, কয়েকদিন আগে থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা তাদের মোবাইল নম্বর ও ইউনিট ব্যবহার করে আসন বিন্যাস দেখতে পাচ্ছে। ভর্তি পরীক্ষা চলাকালেও ভর্তিচ্ছুরা এটা দেখতে পারবে।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ দিনের বন্ধের পর গত ১১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খুলে দেয়া হয়েছে। আর ২১ অক্টোবর থেকে শুরু হয় সশরীরে ক্লাস-পরীক্ষা। বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছে, স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভর্তি পরীক্ষা চলাকালে কোনো ভর্তি ইচ্ছুককে হলে থাকতে দেয়া হবে না। 


সর্বশেষ সংবাদ