‘ক’ ইউনিটের ফল প্রকাশের সময় নিয়ে যা বললেন শাবিপ্রবি উপাচার্য

গুচ্ছ ভর্তি পরীক্ষা
অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ  © ফাইল ছবি

গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল তৈরির কাজ চলমান রয়েছে। ফল প্রস্তুত হওয়ার পর আনুষ্ঠানিকভাবে তা সবাইকে জানিয়ে দেওয়া হবে। এখন এর বেশি আর কিছু বলা সম্ভব না।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে ফল প্রকাশ নিয়ে দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এসব কথা বলেন গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক ও শাহজালালা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ভর্তি পরীক্ষার পরেরদিন থেকেই ফল তৈরির কাজ শুরু হয়েছে। রেজাল্ট তৈরির কাজ দ্রুত শেষ করা হবে। এরপর আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ফল প্রকাশ করা হবে। এর বেশি তথ্য দেওয়া সম্ভব নয়।

এদিকে গুচ্ছ ফল তৈরির সাথে সম্পৃক্ত এক সদস্য দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানায়, ‘ক’ ইউনিটের ফল তৈরির কাজ জোরেশোরে চলছে। চলতি সপ্তাহের মধ্যেই ফল প্রকাশের সম্ভাবনা প্রবল।

প্রসঙ্গত, গত ১৭ অক্টোবর সারাদেশের ২৬টি কেন্দ্রে একযোগে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।  ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিটে সর্বমোট ১২ হাজার ৪৯১টি আসনের বিপরীতে দেশের বিভিন্ন প্রান্তের ২৬টি বিশ্ববিদ্যালয়ে মোট ১ লাখ ৩১ হাজার ৯০৫ জন পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পন।


মন্তব্য

x