২১ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৭

জাবি ভর্তিচ্ছুদের ছবি ও স্বাক্ষর আপলোড প্রক্রিয়া শেষ হচ্ছে আজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ছবি আপলোড ও স্বাক্ষর নেওয়ার প্রক্রিয়া শেষ হচ্ছে আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর)। একই সময়ের মধ্যে প্রশ্নপত্রের ভাষা সংক্রান্ত সমস্যা সমাধানের জন্যও সহায়তা কেন্দ্রে যোগাযোগ করতে পারবেন শিক্ষার্থীরা।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই সময়ের পর আবেদন সংক্রান্ত তথ্য (ছবি, স্বাক্ষর এবং প্রশ্নপত্রের ভাষা) পরিবর্তন করা যাবে না। তাই ছবি, স্বাক্ষর ও প্রশ্নপত্রের ভাষা সংক্রান্ত সমস্যা তৈরি হলে তা সমাধানের জন্য বিশ্ববিদ্যালয়ের অনলাইন সহায়তা কেন্দ্রে (https://juniv-admission.org/help) যোগাযোগ করতে বলেছে কর্তৃপক্ষ।

এদিকে, আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের প্রবেশপত্র ডাউনলোড শুরু হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) আবু হাসান। তিনি জানান, ভর্তি পরীক্ষা নিয়ে আমাদের কার্যক্রম অনেক অগ্রসর হয়েছে। ইতোমধ্যে সব উপকমিটি করা করার পাশাপাশি ডীনদেরকে প্রশ্নপত্র প্রণয়নের জন্য চিঠি দেয়া হয়েছে। সেটিও চলমান। ভর্তিচ্ছুদের ছবি ও স্বাক্ষর আপলোড প্রক্রিয়া ২১ সেপ্টেম্বর শেষ হলে আগামী ২৩ সেপ্টেম্বর থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।