গুচ্ছ ভর্তি পরীক্ষা: প্রাথমিক সিলেকশনের ফল আজ হচ্ছে না

প্রাথমিক সিলেকশনের ফল আজ হচ্ছে না
প্রাথমিক সিলেকশনের ফল আজ হচ্ছে না  © ফাইল ফটো

২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার ফল আজ রোববার (২২ আগস্ট) প্রকাশিত হচ্ছে না। টেকনিক্যাল সাব কমিটির বৈঠকে ফল প্রকাশের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। আগামীকাল সোমবার (২৩ আগস্ট) এই বৈঠক হওয়ার কথা।

যদিও গতকাল শনিবার গুচ্ছ কমিটির এক বৈঠক শেষে গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত টেকনিক্যাল কমিটির আহবায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক মুনাজ আহমেদ নূর জানিয়েছিলেন ‘গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রাথমিক সিলেকশনের ফল আজ প্রকাশ করা হবে।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ ফল প্রকাশের কথা থাকলেও কিছু টেকনিক্যাল সমস্যার কারণে সেটি সম্ভব হয়নি। তবে ফল প্রস্তুত করে রাখা হয়েছে। যে কোন সময় এটি প্রকাশ করা হবে। এছাড়া চূড়ান্ত আবেদনের যোগ্য শিক্ষার্থীদের মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে সেটি তাদের জানিয়ে দেয়া হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অধ্যাপক মুনাজ আহমেদ নূর জানান, প্রাথমিক বাছাইয়ের ফল প্রস্তুত রয়েছে। তবে কিছু কারণে সেটি আজ প্রকাশ করা সম্ভব হয়নি। আগামীকাল আমাদের একটি বৈঠক রয়েছে। সেখানে ফল প্রকাশের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

তিনি আরও বলেন, প্রাথমিক আবেদনে যারা উত্তীর্ণ হবেন তাদের মোবাইলে এসএমএস পাঠানো হবে। চূড়ান্ত আবেদন ফি এবার এক হাজার ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ