বিজ্ঞপ্তি দিয়ে প্রকৌশল গুচ্ছের পরীক্ষা স্থগিতের কথা জানাল কর্তৃপক্ষ

ভর্তি পরীক্ষা
প্রথমবারের মতো প্রকৌশল গুচ্ছে ভর্তি পরীক্ষা নেয়া হবে   © লোগো

দেশে করোনাভাইরাসের সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় তিন প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা স্থগিত ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভর্তি কমিটি। আগামী ১২ আগস্ট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে না। আজ মঙ্গলবার (২৭ জুলাই) এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ এর সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় চুয়েট, কুয়েট ও রুয়েট এর আগামী ১২ আগস্ট ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য স্নাতক ১ম বর্ষ/লেভেল-১ সমন্বিত ভর্তি পরীক্ষা (শিক্ষাবর্ষ: ২০২০-২১) স্থগিত করা হলো। ভর্তি পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে সমন্বিত ভর্তি পরীক্ষার ওয়েবসাইট (https://admissionckruet.ac.bd) এবং চুয়েট, কুয়েট ও রুয়েট এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

আজ সকালে রুয়েটের (রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ স্থগিতের বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেন। তিনি বলেন, করোনা পরিস্থিতি উন্নতি হলে পুনরায় ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হবে।

প্রথমবারের মতো প্রকৌশল গুচ্ছে ভর্তি পরীক্ষা নেয়া হবে ওই তিনটি বিশ্ববিদ্যালয় হলো—চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

এর আগে তিনটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য আগামী ১২ আগস্ট নির্ধারণ করা হয়েছে। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় এর আগে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত ১২ জুন। তবে করোনা পরিস্থিতির ফলে গতকাল সন্ধ্যায় কর্তৃপক্ষ তাদের মিটিং এ আবারো পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেয়।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন 


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ