২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৪৫

গণঅভ্যুত্থানে পিছিয়ে পড়া শিক্ষার্থীদের বিনামূল্যে ভর্তি কোচিং করাবে ‘নেটওয়ার্ক’

নেটওয়ার্ক-এর শিক্ষকবৃন্দ  © সংগৃহীত

গণঅভ্যুত্থানে পিছিয়ে পড়া কৃষি গুচ্ছের ভর্তিচ্ছুদের বিনামূল্যে কোচিং করানোর উদ্যোগ নিয়েছে ‘নেটওয়ার্ক’। শুধু কোচিংয়ই নয়; ভর্তিচ্ছুদের বিনামূল্যে চুড়ান্ত সাজেশন বই উপহারও দেবে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হয়ে শিক্ষার্থীদের বিনামূল্যে ভর্তি প্রস্তুতিতে সহায়তা করবে রোড টু ডিএমসি, ডিএমসি স্টেশন, বন্দি পাঠশালা এবং বায়োলজি কিলার্স-এর মতো প্রতিষ্ঠান। আজ রবিবার সন্ধ্যা ৭টা থেকে এ কার্যক্রম শুরু হবে।

এ বিষয়ে জানতে চাইলে নেটওয়ার্ক-এর প্রতিষ্ঠাতা এবং আসপেক্ট সিরিজের প্রধান উপদেষ্টা মো. হোসেন আলী জানান, ‘গণঅভ্যুত্থানের কারণে শিক্ষার্থী এবং তাদের পরিবার মানসিক ও আর্থিক সংকটে রয়েছে। বিষয়টি অনুধাবন করতে পেরে আমরা এবার কৃষি গুচ্ছের ভর্তি কোচিং সম্পূর্ণ বিনামূল্যে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরও বলেন, আজ রবিবার থেকে আমাদের কার্যক্রম শুরু হচ্ছে। যা কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষার আগের দিন পর্যন্ত চলবে। বন্দি পাঠশালার কাব্য, ইয়াসিন, আব্দুর রহমান, নেটওয়ার্কের পক্ষে আমি, রিয়াদ ও রেজাউল, আরটিডিএস এর রিজভী, রাহাত ও বায়োলজি কিলার্সের মেহফুজ ক্লাসগুলো নেবে। দেশের প্রতি দায়বদ্ধতা থেকেই আমরা এমন উদ্যোগ নিয়েছি বলেও জানান তিনি।

ফ্রি ক্লাস ও সাজেশন এর বিস্তারিত গাইডলাইন ভিডিও পেতে এখানে এবং এখানে ক্লিক করুন