জাবিতে অপেক্ষমান থেকে কোটায় নির্বাচিতদের তালিকা প্রকাশ, ভর্তি আজই

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে বিভিন্ন কোটায় অপেক্ষমান ভর্তিচ্ছুদের মধ্য থেকে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার (২৭ মে) ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। আজ মঙ্গলবার (২৮ মে) তাদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সচিব সৈয়দ মোহাম্মদ আলী রেজা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে মুক্তিযোদ্ধা (সন্তান/নাতি-নাতনি) কোটা, উপাচার্যের (মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনি) কোটা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, অনগ্রসর ও দলিত সম্প্রদায় কোটা এবং প্রতিবন্ধি কোটায় অপেক্ষমান তালিকা থেকে ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা দেয়া হলো।

আরো পড়ুন: ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ নিয়ে জটিলতা

ইতিপূর্বে প্রকাশিত সময়সূচি ও নির্দেশিকা অনুযায়ী শিক্ষার্থীদের আজ মঙ্গলবার (২৮ মে) অনলাইনে ভর্তিপ্রক্রিয়া সম্পন্ন করে ভর্তি নিশ্চিতকরণের জন্য আগামীকাল বুধবার (২৯ মে) সশরীরে উপস্থিত হতে হবে। সকাল ৯টা থেকে বেলা সাড়ে ৩টার মধ্যে নির্দেশনা অনুযায়ী সব কাগজপত্র শিক্ষা শাখায় জমা দিতে হবে। নির্দেশনা ওয়েবসাইটে (https://bachelor.ju-admission.org/notice-group/82) পাওয়া যাবে। 

এতে জানানো হয়েছে,কিছু প্রার্থী সাক্ষাৎকারের সময় জেলা প্রশাসক কর্তৃক ইস্যুকৃত সনদপত্র জমা দিতে পারেননি। ভর্তির সময় অবশ্যই তাকে জেলা প্রশাসকের সনদ জমা দিতে হবে। অন্যথায় ভর্তির অযোগ্য বলে বিবেচিত হবেন। তালিকা দেখতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ