২৭ মে ২০২৩, ১৯:০২

গুচ্ছের ‘সি’ ইউনিটের পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে অনুপস্থিত ২২

বরিশাল বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

গুচ্ছ ভর্তি পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে (ববি) 'গ’ ইউনিটের, ব্যবসায় শিক্ষা(বাণিজ্য) শাখার ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে উপস্থিতির হার ছিলো ৯৭.৬৪ শতাংশ।

আজ শনিবার (২৭ মে) সকাল ১২টা থেকে ১ টা পর্যন্ত একযোগে ১৯ টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে  বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন। এসময় তিনি শিক্ষার্থীদের খোঁজ-খবর নেন। 

আরো পড়ুন: গুচ্ছের ‘সি’ ইউনিটের ফল হতে পারে সোমবার

পরীক্ষা চলাকালীন সময়ে প্রেস ব্রিফিংয়ে উপাচার্য বলেন, ভর্তি পরীক্ষায় সকল নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন, স্থানীয় প্রশাসন, বিএনসিসি, রোভার স্কাউটসহ সকলে আমাদের সাথে কাজ করছেন। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরিা আশাবাদী ভবিষ্যতেও তারা আমাদের সাথে একনিষ্ঠভাবে কাজ করবেন। 

বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ‘গ' ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিলেন ৯৩১ জন। এদিন মোট উপস্থিত ছিল ৯০৯ জন এবং উপস্থিতির হার ছিল ৯৭.৬৪ শতাংশ।  অনুপস্থিত ছিল ২২ জন। বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেন।

পরীক্ষা শেষে ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা বলেন, আমরা বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পেরেছি। কোনো রকম সমস্যা হয়নি। পরীক্ষার প্রশ্ন ভালোই হয়েছে।