শিক্ষা সাংবাদিকতায় ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ পেলেন তিন সাংবাদিক

  © টিডিসি ফটো

জাতীয় পর্যায়ে শিক্ষা সাংবাদিকতায় ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ পেলেন বিভিন্ন গণমাধ্যমে কর্মরত তিন সাংবাদিক। আজ বুধবার (১৪ অক্টোবর) দুপুরে শিক্ষা বিষয়ক রিপোর্টারদের সংগঠন এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কারের অর্থ ও ক্রেস্ট তুলে দেয়া হয়। রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যাওয়ার্ড বিজয়ী তিন সাংবাদিক হলেন, কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার শরীফুল আলম সুমন, দ্যা ডেইলি সানের স্টাফ রিপোর্টার সোলাইমান সালমান এবং বণিক বার্তার স্টাফ রিপোর্টার সাইফ সুজন। তারা পুরস্কার হিসেবে যথাক্রমে ৫০, ৩০ ও ২০ হাজার টাকা এবং ক্রেস্ট পেয়েছেন।

অনুষ্ঠানে জুম অ্যাপের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। এছাড়া প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আকরাম আল হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের মাদ্রাসা ও কারিগরি বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ